,

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের দোয়া ও ইফতার মাহ্ফিল

জনমত ডেস্ক ।। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এর ৩৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্কে ও দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও দেশ নায়ক তারেক রহমান উপর মিথ্যা মামলা প্রত্যাহারে দোয়া ও ইফতার মাহ্ফিল করেছে জাতীয়তাবাদী আইনজীবি ফোরাম যুক্তরাজ্য শাখা।

দোয়া ও ইফতার মাহ্ফিল এ সভাপতিত্ব করেন ব্যারিস্টার আবুল মনসুর শাহজাহান ও পরিচালনা করেন সাধারন সম্পাদক ব্যারিষ্টার হামিদুল হক আফিন্দী লিটন।

বক্তারা বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ছিলেন বাংলাদেশের স্বাধীনতার ঘোষক ও মুক্তিযুদ্ধা একজন সৎ , দক্ষ এবং দেশ প্রেমিক রাষ্ট্র নায়ক। দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও দেশ নায়ক তারেক রহমান উপর মিথ্যা মামলা প্রত্যাহারে মোনাজাত করা হয় ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা শামীম আহমেদ, .

কথিত জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্ণীতি মামলার রায়টি রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত ও প্রতিহিংসামুলক রায় প্রত্যাক্ষান করে অনতিবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি দাবী করেন। আজ্ঞাবহ আদালতের মাধ্যমে রায় দিয়ে বর্তমান সরকার বাংলাদেশে গণতন্ত্রকে ধংস্ব করার খেলায় মেতে উঠেছেন। খালেদা জিয়াকে জেলে রেখে ক্ষমতায় যাবেন এই স্বপ্ন কোন দিন বাস্তবায়ন হবেনা। খালেদা জিয়াকে ছাড়া কোন নির্বাচন বাংলার মাটিতে হতে দেয়া হবেনা। দেশনেত্রীকে মুক্তি দেয়া না হলে আমরা প্রবাসীরা বিশ্বব্যাপী আন্দোলন গড়ে তুলবো।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপি’র সাবেক সিনিয়ৰ সহ-সভাপতি আব্দুল হামিদ চৌধুরী, সুনামগঞ্জ জেলা বিনপির সহ সভাপতি আশেকুর রহমান আশিক, আরো উপস্থিত ছিলেন ব্যারিষ্টার আবু ইলিয়াছ, ব্যারিস্টার সোহরাব হোসেন, ব্যারিষ্টার জাহাঙ্গীর আলম, সলিসিটর ইকরাম মজুমদার, এডভোকেট আবুল হাসনাত, সলিসিটর নাসের খান অপু, ব্যারিষ্টার ওবায়দুর রহমান টিপু, ব্যারিস্টার জহির আসহাজ, এডভোকেট মুয়াজ্জেম হোসেন রেকল, এডভোকেট তানজির আল ওয়াহাব, এডভোকেট সোফিয়া পারভীন, আবুল হোসেন, আফজাল হোসেন, এমাদুর রহমান এমাদ, এডভোকেট মাহবুব আলম তুহা, ব্যারিষ্টার আশরাফুল আরেফিন, সলিসিটর মুনশাদ হাবিব চৌধুরী, এডভোকেট গাজী মুজ্জাফ্ফর হাসান চৌধুরী , এডভোকেট ফজলুর রহমান খান, এডভোকেট এনাম আজগর, এডভোকেট ইমতিয়াজ হোসেন, এডভোকেট সালাহ উদ্দিন মিতু, মাওলানা শামীম আহমেদ, ছাত্র আইনফোরামের আহ্ববায়ক সাহেদুর রহমান সাহেদ, ইফতেখারুজ্জামান রনি এনামুল হক, ইঞ্জিনিয়র আব্দুল জব্বার মিয়া, ফয়সাল আহমেদ, হাবিবুর রহমান বাবলু, মনজুর আহসান, মাহের মস্ক, হিরো, জিয়াউর রহমান, পিনাক প্রমুখ।

Share Button


     এ বিভাগের আরো খবর পড়ুন

বিজ্ঞাপন দিন