,

দারুল কেরাত ফরেস্টগেইটের সামার কোর্স সমাপনী

জনমত ডেস্ক ।। বিশুদ্ধ কোরান তেলাওয়াত ছাড়া নামায পূর্ণাঙ্গ হবেনা । এজন্য প্রত্যেক মুসলিম নারী মুসলিমের বিশুদ্ধ করে কোরান শিক্ষা অবশ্য কর্তব্য ।এর ফলে দুনিয়া ও আখেরাতে সফলতা ও আসে । কথা গুলো বলা হয়েছে দারুল কেরাত লতিফিয়া ফুলতলী ট্রাস্টের একটি অনুষ্ঠানে ।

আঞ্জুমানে আল ইসলাহ ইউকে পরিচালিত দারুল কেরাত মজিদীয়া ফুলতলী ট্রাস্ট ফরেস্ট গেইট শাখার সামার ব্যাপী কেরাত প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও সার্টিফিকেট প্রদান  অনুষ্ঠিত হয়েছে শুক্রবার ফরেস্টগেইটের ভেন্যু ব্যাংকুটিং হলে।

আঞ্জুমানে আল-ইসলাহ নিউহ্যাম শাখার সভাপতি আকতার আহমদের সভাপতিত্বে  ও দারুল কেরাত মজিদীয়া ফুলতলী ট্রাস্ট ফরেস্টগেইটের প্রধান ক্বারী মাওলানা আলী আহমদের পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আঞ্জুমানে আল-ইসলাহ ইউকের সভাপতি বিশিষ্ট ইসলামী স্কলার আল্লামা আব্দুল জলিল ।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বায়তুল আমান মসজিদের খতিব মাওলানা আব্দুল মালিক,হাফিজ মাওলানা কয়েসুজ্জামান, মাওলানা আব্দুল কুদ্দুছ,মাওলানা আব্দুল বাছির,মাওলানা আব্দুল জব্বার,হাফিজ আনোয়ার হোসেন ,ক্বারী গোলাম আজম,ক্বারী দুলাল আহমদ,কামরুল ইসলাম,আতিকুর রহমান ,তফজ্জুল আলী,সুমাইয়া আলী,মাজিদ আলী ইমরান,নাইমুর রহমান প্রমূখ ।

সামার ব্যাপী অনুষ্ঠিত সামার ক্বিরাত প্রশিক্ষণ কোর্সে অংশগ্রহণকারী  ৫০জন শিক্ষার্থীর হাতে সার্টিফিকেট ও পুরষ্কার তুলে দেন অতিথিরা।অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন জামাতে ছালিস কোর্সের ছাত্রী ফাতেমা ইয়াসমীন বেগম ।নাশিদ পরিবেশন করে তামজিদ আহমদ ও তামজীদ আলী কামরান।

Share Button


     এ বিভাগের আরো খবর পড়ুন

বিজ্ঞাপন দিন