,

’বিয়ে করতে হবে না, সন্তান জন্ম দাও’

বিনোদন ডেস্ক ।। বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর বলা হয় সালমান খানকে। মুম্বাই ইন্ডাস্ট্রির এই সুপারস্টারের বয়স ৫২ বছর পেরিয়ে গেলেও এখনো তিনি বিয়ের পিঁড়িতে বসেননি। ব্যক্তিজীবনে অনেকের সঙ্গেই সম্পর্কে জড়িয়েছেন, তবে সেগুলো গড়ায়নি বিয়ে পর্যন্ত। তাই সালমানকে নিয়ে কথা উঠলেই তার বিয়ের প্রসঙ্গটা চলে আসে সবার আগেই।

এবার বলিউডের তারকা অভিনেত্রী রানি মুখার্জী সালমানকে পরামর্শ দিলেন বিয়ের প্রসঙ্গে। রানি বললেন, আর বিয়ে করতে হবে না, এবার বাচ্চা জন্ম দাও।

ঘটনাটি ঘটেছে সালমান খানের রিয়্যালিটি শো ‘দশ কা দম’-এ। এবারের সিজনের শেষ পর্বে অতিথি হয়ে এসেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান ও রানি মুখার্জী। এছাড়া ডামি রূপে ছিলেন অমিতাভ বচ্চনও।

অনুষ্ঠানটি এখনো প্রচার হয়নি। তবে এর একটি ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়েছে অনলাইনে। সেখানে দেখা যায়, অনুষ্ঠানে হাজির হয়ে শাহরু ও সালমানকে একসঙ্গে দেখে রানি বলে ওঠেন, ‘মেরে করণ-অর্জুন আ গ্যায়ে’।

এরপর শাহরুখ ও সালমানের মধ্যে কে আগে শিশুদের ন্যাপকিন পাল্টাতে পারেন, সেই প্রতিযোগিতাও হয়। সেখানে সালমান অনেকটাই এগিয়ে যান শাহরুখের তুলনায়। যা দেখে রানি বলেন, ‘আব শাদিবাদি ছোড় দো, বাচ্চে প্যায়দা করলো’। যার বাংলা অর্থ দাঁড়ায়, আর বিয়ে করার দরকার নেই। এবার বাচ্চার জন্ম দাও।

এদিকে সালমান খান বর্তমানে ব্যস্ত আছেন তার নতুন ছবি ‘ভারত’-এর শুটিংয়ে। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। এছাড়াও থাকছেন নোরা ফাতেহি ও সুনীল গ্রোভার। আলি আব্বাস জাফরের পরিচালনায় এরইমধ্যে ছবির প্রথম লটের শুটিং শেষ হয়েছে।

Share Button


     এ বিভাগের আরো খবর পড়ুন

বিজ্ঞাপন দিন