,

‘রাজনগর ওয়েলফেয়ার সোসাইটি ইউকে’র সভা অনুষ্ঠিত

জনমত ডেস্ক ।। চলমান বন্যায় মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলা ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে ২লাখ ৬৫হাজার টাকার ত্রান সামগ্রী বিতরন করেছে রাজনগর ওয়েলফেয়ার সোসাইটি ইউকে। ৮ জুলাই রবিবার পূর্ব লন্ডনের ব্রিকলেইনের একটি রেস্টুরেন্টে আয়োজিত সংগঠনের কার্যনির্বাহী কমিটির সভায় এ তথ্য জানানো হয়।

সভায় জানানো হয় সংগঠনের পক্ষ থেকে রাজনগর উপজেলায় ডায়গোনেস্টিক সেন্টারে মেশিন ক্রয়ে ২লাখ ৮৫টাকা ও একটি ফ্রিজ প্রদান করা হয়েছে এবং বিগত রমজানে ইফতার পার্টি না করে এই টাকা দিয়ে রাজনেরর বিভিন্ন এতিখানায় প্রায় ৮শতাদিক শিশুকে ইফতার করানো হয়। সংগঠনের সভাপতি সাইদুর রহমান রেনুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মকিনুর রশীদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেস্টা মুক্তিযোদ্ধা এম এ মান্নান, সহ সভাপতি মইনুল ইসলাম, রুহুল ইসলাম দুদু, আজিজুল হক কুনু, আব্দুল মালিক, আবু কালাম, তারাউল ইসলাম,এ এম ফারুক, দিলোয়ার হোসেন, রইছ উল্লাহ, ইকবাল হোসেন, এম এ জাকির, আব্দুল বারী, জিয়াউর রহমান জিয়া, আব্দুস সালাম প্রমুখ।
সভায় ত্রান সামগ্রী বিতরনের সকলের সার্বিক সহযোগিতায় কৃর্তজ্ঞতা প্রকাশ করা হয়। এছাড়া সভায় আগাম ৭ আগস্ট সংগঠনের এজিএম অনুষ্ঠান আয়োজনের সিদ্ধান্ত।

Share Button


     এ বিভাগের আরো খবর পড়ুন

বিজ্ঞাপন দিন