img

যাত্রাবাড়ীতে ট্রাক-পিকআপ সংঘর্ষ, নিহত ২

প্রকাশিত :  ০৩:৫৯, ০৬ মে ২০২৪

যাত্রাবাড়ীতে ট্রাক-পিকআপ সংঘর্ষ, নিহত ২

ট্রাকের সঙ্গে পিকআপের সংঘর্ষে রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইলে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত সাতজন।

রোববার দিবাগত রাত দুইটার দিকে কুমিল্লা-চট্টগ্রাম মহাসড়কে ইউটার্ন নেওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। 

দুর্ঘটনায় দুইজনের প্রাণহানির তথ্য নিশ্চিত করেছেন যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) আবু সায়েম। তিনি বলেন, চাঁপাইনবাবগঞ্জ থেকে একটি ট্রাক ঢাকা হয়ে চট্টগ্রাম যাচ্ছিল। মাতুয়াইল এলাকায় পৌঁছার পর সেখানে ইউটার্ন নিতে যাওয়া একটি একটি পিকআপের সঙ্গে ট্রাকটির সংঘর্ষ হয়। এতে পিকআপটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। দুর্ঘটনায় কয়েকজন আহত হন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চালক ও তার সহযোগী মারা যান। তবে নিহতদের নামপরিচয় জানা যায়নি। বাকি আহতরা রাতেই চিকিৎসা নিয়ে চলে গেছেন।

এসআই আবু সায়েম আরও জানান, পিকআপটির ইঞ্জিনের অংশে ক্ষতি হয়েছে। মরদেহ দুটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর সেগুলো হস্তান্তর করা হবে।


img

লাঠি হাতে নিয়ে অটোরিকশাচালকদের সড়ক অবরোধ

প্রকাশিত :  ০৬:৫২, ১৯ মে ২০২৪

রাজধানীতে অটোরিকশা বন্ধের ঘোষণার প্রতিবাদে হাতে লাঠি নিয়ে সড়ক অবরোধ করে রেখেছেন চালকরা। 

রোববার (১৯ মে) সকাল ১০টা থেকে মিরপুর-১ ও ১০ নম্বর এবং আগারগাঁও এলাকায় সড়ক অবরোধ করে রেখেছেন অটোরিকশাচালকরা।

অটোরিকশাচালকদের রাস্তা অবরোধ করার কারণে এসব এলাকায় যান চলাচল ব্যাহত হচ্ছে। ফলে মিরপুরের বিভিন্ন এলাকায় লম্বা যানজটের সৃষ্টি হচ্ছে।

এদিকে পুলিশ সূত্রে জানা যায়, মিরপুরের বেশ কয়েকটি স্থানে অটোরিকশাচালকরা সড়ক অবরোধ করে রেখেছেন। তারা লাঠি হাতে রাস্তায় নেমে অবরোধ করছেন। এসময় তারা সড়কে যান চলাচল করতে দিচ্ছেন না। আন্দোলনকারীরা তাদের দাবি না মানা পর্যন্ত রাস্তায় থাকবেন বলছেন।

সড়ক অবরোধের বিষয়ে রাজধানীর মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সি সাব্বির আহমেদ বলেন, মিরপুরের বিভিন্ন এলাকা থেকে অটোরিকশাচালকরা মিরপুর-১০ নম্বর চত্বরে এসে জড়ো হচ্ছেন। তারা লাঠি হাতে নিয়ে রাস্তা অবরোধ করে রেখেছেন। তবে পরিস্থিতি সামাল দেওয়ার জন্য ঘটনাস্থলে পর্যাপ্ত সংখ্যক পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। তাদের (অটোরিকশাচালক) রাস্তা থেকে সরিয়ে দেওয়ার জন্য পুলিশ কাজ করছে।