img

ইউকেবিসিআই এর ইস্ট অব ইংল্যান্ড রিজিওয়েনের উদ্যোগে বিজনেস নেটওয়ার্কিং ইভেন্ট অনুষ্ঠিত

প্রকাশিত :  ০১:০২, ০৯ মে ২০২৪

ইউকেবিসিআই এর ইস্ট অব ইংল্যান্ড রিজিওয়েনের উদ্যোগে বিজনেস নেটওয়ার্কিং ইভেন্ট অনুষ্ঠিত

বৃটিশ বাংলাদেশী শীর্ষ ব্যবসায়ীদের সংগঠন ইউকে বাংলাদেশ ক্যাটালিস্ট অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ (ইউকেবিসিআই) ইস্ট অব ইংল্যান্ড রিজিওয়েনের উদ্যোগে রবিবার ৫ মে এক বিজনেস নেটওয়ার্কিং ও ঈদ পূর্নমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

ইউকেবিসিসিআই এর ডাইরেক্টর ও ইস্ট অব ইংল্যান্ড রিজিয়নের প্রধান সিদ্দিকুর রহমান জয়নালের সভাপতিত্বে এবং রহিমা মিয়া ও সলিসিটর শাহীন উদ্দিনের যৌথ পরিচালনায় ওয়াটফোর্ডের রাজ গার্ডেন রেস্টুরেন্টে অনুষ্ঠিত নেটওয়ার্কিং অনুষ্ঠানে ইউকেবিসিসিআই—এর নতুন মেম্বারদের সুবিধা নিয়ে আলোচনা করেন মিডল্যান্ড রিজিওন প্রধান ইমাম উদ্দিন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের চেয়ারম্যান ইউকের শীর্ষ ব্যবসায়ী ইকবাল আহমদ ওবিই, সংগঠনের প্রেসিডেন্ট এম জি মৌলা মিয়া এমবিই, সাবেক প্রেসিডেন্ট বজলুর রশীদ এমবিই, ডাইরেক্টর ব্যারিস্টার আনোয়ার বাবুল মিয়া, ডাইরেক্টর সাইফুল আলম, আব্দুল করিম নাজিম, ডক্টর জশ, ফারজানা নিলা ও শিক্ষাবিদ ডক্টর নাজিয়া হোসেন এমবিই, কাউন্সলার রিতা বেগম সহ জাতীয় ও স্থানীয় ব্যবসায়ী ও কমিউনিটি নেতারা।

অনুষ্ঠানে সংগঠনের প্রেসিডেন্ট এম জি মৌলা মিয়া সম্প্রতি বৃটিশ রাজার কাছ থেকে এমবিই উপাধি পাওয়ায় তাঁকে পুস্পস্তবক দিয়ে অভিনন্দন জানানো হয়।

অনুষ্ঠানে ব্যবসায়ী নেতারা বলেন, “তারা শুধু সভা সেমিনার মধ্যে সীমিত না থেকে ইউকে ও বাংলাদেশ সরকারের সাথে ব্যবসায়ীদের স্বার্থে শক্তিশালী লবিস্ট হিসেবে কাজ করছেন। বৃটিশ বাংলাদেশী তরুন প্রজন্মকে উৎসাহিত করতে বিভিন্ন পদক্ষেপ নিচ্ছেন।”

ব্যবসায়ী নেতারা ব্যবসা ক্ষেত্রে সমস্যা সমাধানে কাজ করতে ব্যবসায়ীদের ইউকে বিসিসিআই এর সদস্য হওয়ার আহ্বান জানান।


কমিউনিটি এর আরও খবর

img

নিউইয়র্কের ওজনপার্কে প্রবাসী বাংলাদেশীদের ঈদ পুনর্মিলনী ও দোয়া মাহফিল

প্রকাশিত :  ১০:৫২, ২০ মে ২০২৪
সর্বশেষ আপডেট: ১০:৫৭, ২০ মে ২০২৪

নিউইয়র্কের ওজনপার্কে বসবাসরত প্রবাসী বাংলাদেশীদের উদ্যোগে জমজমাট ঈদ পুনর্মিলনী ও দোয়া মাহফিল গত ৬ মে আল মদীনা পার্টি হলে অনুষ্ঠিত হয়। হলের ভিতরে স্থান সংকুলান না হওয়ায় অনেকে বাইরে দাঁড়িয়ে অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

আবু তালহা ও আব্দুল হান্নান দুখুর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অনুষ্ঠানের আহ্বায়ক আজিজুর রহমান সাবু। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন মাওলানা রফিক আহমদ।

ওজনপার্ক কমিউনিটি বিনির্মাণে ৭০ দশক থেকে বর্তমান পর্যন্ত যাদের অবদান ছিলো তাদের মধ্যে প্রয়াতদের রুহের মাগফেরাত কামনা এবং জীবিতদের সুস্থ্যতা কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মৌলানা সায়ফুল আলম সিদ্দিকী।

অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি এবং ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান এম আজিজ। স্বাগতিক বক্তব্য রাখেন সদস্য সচিব নিজাম উদ্দীন। মঞ্চে উপবিষ্ট ছিলেন বিয়ানীবাজার সমিতির সভাপতি আব্দুল মান্নান, সাবেক প্রধান শিক্ষক আব্দুস শহীদ, জাকারিয়া চৌধুরী, বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি বুরহান উদ্দীন কপিল, মাশুকুল ইসলাম খান, সাবেক ফুটবলার আব্দুল জলিল, বিশিষ্ট ব্যবসায়ী শামছুল আবদীন, জালালাবাদ এসোসিয়েশনের সেক্রেটারি (একাংশের) মইনুল ইসলাম, কমিউনিটির প্রবীণ ব্যক্তি মোস্তফা উদ্দীন প্রমুখ।

কমিউনিটি এর আরও খবর