img

আমি রাজকে রাজা বানাতে চাই : মন্দিরা

প্রকাশিত :  ০৭:১৫, ২১ এপ্রিল ২০২৪

আমি রাজকে রাজা বানাতে চাই : মন্দিরা

গিয়াস উদ্দিন সেলিমের সিনেমা কাজলরেখায় অভিনয় করে প্রশংসিত হয়েছেন শরিফুল রাজ ও ঢালিউডের অভিষিক্ত নায়িকা মন্দিরা চক্রবর্তী।

ছবিটি নিয়ে কথা বলতে বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা যাচ্ছে মন্দিরা রাজকে। দুজনে কথা বলছেন, হাসছেন, খুনসুটি করছেন। এরকম এক পরিবেশে রাজকে নিজের রাজা বানাতে চাইলেন মন্দিরা।

এক প্রশ্নের জবাবে নায়িকা মন্দিরা বলেন, তখনকার সময় আমি অবশ্যই কোনো রানি থাকতাম। রানির ট্রিট পেতাম। তখন কোন রাজার সঙ্গে বিয়ে হতো, সেটা বলতে পারব না। অবশ্যই আমি রাজকেই বানাতাম; কারণ, আপাতত “কাজলরেখা”য় সে–ই আমার রাজা। তো আমি তাকেই বানাতাম।

মন্দিরা আরও বলেন, আমি সেলিম ভাইয়ের সঙ্গে একটা প্রজেক্ট করেছিলাম। তারপর কাজলরেখার সঙ্গে আমার মিল খুঁজে পেয়েছেন তিনি। সেলিম ভাইয়ের সবকিছুই ভালো, শুধু রেগে গেলে কেমন কেমন করেন। রাজ যখন প্রথম আমাকে দেখেছিল সেলিম ভাইয়ের অফিসে, তখন ভাইকে হঠাৎ করে রাজ বলে, আপনি তো রাশমিকাকে নিয়ে আসছেন। ও তো রাশমিকার মতো দেখতে। 

রাজ-মন্দিরা ছাড়াও ছবিতে অভিনয় করেছেন সাদিয়া আয়মান, খায়রুল বাশার, রাফিয়াত রশিদ মিথিলা, ইরেশ যাকের প্রমুখ। 

img

ইউনিসেফের রাষ্ট্রদূতের দায়িত্ব পেলেন কারিনা কাপুর

প্রকাশিত :  ০৫:৪৯, ০৫ মে ২০২৪
সর্বশেষ আপডেট: ০৫:৫০, ০৫ মে ২০২৪

ইউনিসেফের রাষ্ট্রদূত হিসেবে মনোনীত হয়েছেন বলিউডের সুপারস্টার কারিনা কাপুর খান। 

শনিবার নিজেই ইনস্টাগ্রামে এক পোস্টে এ খবর জানান কাপুরকন্যা। 

তিনি লেখেন, আমার জন্য খুব আবেগের একটা দিন। UNICEF-এর রাষ্ট্রদূতের দায়িত্ব পেয়ে আমি ধন্য়।

ভারতীয় গণমাধ্যম জিনিউজের এক প্রতিবেদনে জানানো হয়, গত দশ বছর ধরে ইউনিসেফের সঙ্গে কাজ করছেন কারিনা কাপুর। শুরুটা হয়েছিল সেই ২০১৪ সালে সেলেব্রিটি অ্যাডভোকেট হিসেবে। এবার সেই পদ থেকেই উত্তরণ হয়ে সরাসরি ইউনিসেফ-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডরের দায়িত্ব পেলেন তিনি।

এ প্রসঙ্গে কারিনা বলেন, গত দশ বছর ধরে ইউনিসেফের সঙ্গে কাজ করছি। গত বছরগুলোতে দেশের শিশু এবং নারীদের অধিকার রক্ষার জন্য আমাদের টিম যে কাজগুলো করেছে, তাতে আমি সত্যিই গর্বিত। আমি প্রতিদিন অনুপ্রেরণা পাই সেগুলো থেকে। আশা রাখি ভবিষ্যতেও এই সংস্থার সঙ্গে যুক্ত থেকে কাজ করে যাব।