img

চলতি সপ্তাহে আসছে ১৪ কোম্পানির ইপিএস

প্রকাশিত :  ১০:৫০, ২০ এপ্রিল ২০২৪

চলতি সপ্তাহে আসছে ১৪ কোম্পানির ইপিএস

পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৪ কোম্পানির পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হবে চলতি সপ্তাহে (২১-২৫ এপ্রিল)। সভায় কোম্পানিগুলোর অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে। ডিএসই ও স্টকনাও সূত্রে এই তথ্য জানা গেছে।

ইপিএস ঘোষণাকারী কোম্পানিগুলো হলো- ওয়ালটন হাইটেক, রবি আজিয়াটা, হাইডেলবার্গ সিমেন্ট, প্রাইম ব্যাংক, মতিন স্পিনিং, গ্রামীণফোন, ইসলামী ব্যাংক, বিডি ল্যাম্পস, প্যারামাউন্ট ইন্স্যুরেন্স, ফার্মা এইড, রেকিট বেনকিজার, নিটল ইন্সুরেন্স, রেনউইক যজেনেশ্বর ও ইউনিয়ন ব্যাংক।

কোম্পানিগুলোর মধ্যে ওয়ালটন হাইটেকের বোর্ড সভা ২১ এপ্রিল বিকাল সাড়ে ৩টায়, রবি আজিয়াটার ২২ এপ্রিল বিকাল ৪টায়, হাইডেলবার্গ সিমেন্টের ২৩ এপ্রিল দুপুর পৌনে ৩টায়,, প্রাইম ব্যাংকের ২৩ এপ্রিল বিকাল ৩টায়,, মতিন স্পিনিংয়ের ২৩ এপ্রিল বিকাল সাড়ে ৪টায়,, গ্রামীণফোনের ২৪ এপ্রিল বিকাল ৩টায়, ইসলামী ব্যাংকের ২৪ এপ্রিল বিকাল ৩টায়, বিডি ল্যাম্পসের ২৪ এপ্রিল বিকাল ৩টায়, প্যারামাউন্ট ইন্স্যুরেন্সের ২৪ এপ্রিল বিকাল ৩টায়, ফার্মা এইডের ২৪ এপ্রিল বিকাল ৩টায়, রেকিট বেনকিজারের ২৫ এপ্রিল বিকাল সোয়া ৩টায়, নিটল ইন্সুরেন্সের ২৫ এপ্রিল বিকাল ৪টায়, রেনউইক যজেনেশ্বরের ২৫এপ্রিল দুপুর ২টা ৪০ মিনিটে এবং ইউনিয়ন ব্যাংকের ২৫ এপ্রিল বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে।

img

টানা ৮ দফায় কমল সোনার দাম

প্রকাশিত :  ১৩:৫৩, ০২ মে ২০২৪
সর্বশেষ আপডেট: ১৮:৫৪, ০২ মে ২০২৪

দুই দিনের ব্যবধানে দেশের বাজারে টানা ৮ দফায় কমল সোনার দাম। সব থেকে ভালো মানের বা ২২ ক্যারেটের একভরি (১১ দশমিক ৬৬৪ গ্রাম) সোনার দাম ১ হাজার ৮৭৮ টাকা কমিয়ে নতুন দাম ১ লাখ ৯ হাজার ১৬৩ টাকা নির্ধারণ করা হয়েছে।
বৃহস্পতিবার বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) মূল্য নির্ধারণ ও মূল্য পর্যবেক্ষণ স্থায়ী কমিটির চেয়ারম্যান মাসুদুর রহমানের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এতে বলা হয়, স্থানীয় বাজারে তেজাবী সোনার দাম কমেছে। তাই সার্বিক পরিস্থিতি বিবেচনায় বাংলাদেশ জুয়েলারি অ্যাসোসিয়েশন সোনার নতুন দাম নির্ধারণ করেছে, যা শুক্রবার (৩ মে) থেকে কার্যকর হবে।