img

রাতে মা-বাবার সঙ্গে ঝগড়া, সকালে মিলল ঝুলন্ত লাশ

প্রকাশিত :  ১২:৪০, ২৩ এপ্রিল ২০২৪
সর্বশেষ আপডেট: ১২:৪৪, ২৩ এপ্রিল ২০২৪

রাতে মা-বাবার সঙ্গে ঝগড়া, সকালে মিলল ঝুলন্ত লাশ

মৌলভীবাজারের কমলগঞ্জে  রাতে মা-বাবার সঙ্গে ভাত নিয়ে সজল বাউরির (১৯) ঝগড়া হয়। পরদিন সোমবার (২২ এপ্রিল) সকালে চা বাগানের গাছে মিলল তার ঝুলন্ত লাশ।

 উপজেলার ফুলবাড়ি চা বাগান এলাকার ৮ নম্বর সেকশন থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

সজল বাউরি ওই বাগানের চা শ্রমিক চুন্নু বাউরির ছেলে।

স্থানীয়রা জানান, রাতে বাবা-মার সঙ্গে ভাত নিয়ে ঝগড়া হয় সজল বাউরির। আমরা ঝগড়া শুনতে পাই। সকালে বাগানে গাছের সঙ্গে তার মরদেহ দেখে তার মা-বাবাকে জানাই। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

কমলগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) জিয়াউল বলেন, বাগানের ৮ নম্বর সেকশন এলাকায় একটি গাছের সঙ্গে গলায় ফাঁস দেয়া সজল বাউরির মরদেহ সকালে উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্ত করার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা করা হয়েছে।

সিলেটের খবর এর আরও খবর

img

সিলেটে বাড়ছে নদ-নদীর পানি, বন্যার আশঙ্কা

প্রকাশিত :  ০৫:১৪, ০৩ মে ২০২৪

সিলেট বিভাগের বেশিরভাগ নদ-নদীতে বৃদ্ধি পাচ্ছে পানি। আগামী দু’ একদিনের মধ্যে পানি বিপদসীমা অতিক্রম করতে পারে বলে পূর্বাভাস দিয়েছে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের বন্যা পূর্বাভাস ও সতর্কীকরণ কেন্দ্র জানিয়েছে। এতে বন্যার আশঙ্কা দেখা দিয়েছে।

বুধবার (১ মে) বন্যা পূর্বাভাস ও সতর্কীকরণ কেন্দ্রের নির্বাহী প্রকৌশলী সরদার উদয় রায়হান সাক্ষরিত হাওর অঞ্চলের নদ-নদীর পরিস্থিতি ও পূর্বাভাসে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, দেশের উত্তর-পূর্বাঞ্চলের সকল প্রধান নদ-নদীসমূহের পানি বৃদ্ধি পাচ্ছে এবং বিপদসীমার নিচ দিয়ে প্রবাহিত হচ্ছে।

বাংলাদেশ ও বৈশ্বিক আবহাওয়া সংস্থাসমূহের তথ্যের বরাতে জানানো হয়, আগামী ৪৮ ঘণ্টা (বৃহস্পতিবার ও শুক্রবার) দেশের উত্তর-পূর্বাঞ্চল ও তৎসংলগ্ন উজানে ভারি থেকে অতিভারি বৃষ্টিপাতের পূর্বাভাস রয়েছে।

এ সময়ে সিলেট, সুনামগঞ্জ, মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলার প্রধান নদ-নদীসমূহের পানি সমতল সময় বিশেষে দ্রুত বৃদ্ধি পেতে পারে।

পূর্বাভাসে আরও বলা হয়, এ সময়ে সিলেট জেলার সীমান্ত সংলগ্ন সুরমা নদীর কানাইঘাট, লোভাছড়া নদীর লোভাছড়া, সারি গোয়াইন নদীর সারিঘাট ও গোয়াইনঘাট পয়েন্টে পানি সমতল স্বল্পমেয়াদে প্রাকমৌসুমী বিপদসীমা অতিক্রম করতে পারে।

বন্যা সতর্কীকরণ ও পূর্বাভাস কেন্দ্রের তথ্যমতে, গত চব্বিশ ঘণ্টায় সিলেটের জৈন্তাপুরের লালাখাল স্টেশনে ৭০ মিলিমিটার, জকিগঞ্জ পয়েন্টে ৬৮ মিলিমিটার, বিয়ানীবাজারের শেওলা পয়েন্টে ৫৪ মিলিমিটার, কানাইঘাট পয়েন্টে ৫১ ও সিলেট শহর পয়েন্টে ৫১ মিলিমিটার বৃষ্টি হয়েছে।

একই সময়ে ভারতের আসামের শিলচরে ৬২ মিলিমিটার এবং মেঘালয়ের চেরাপুঞ্জিতে ১৭ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে।