img

ওয়েলস আওয়ামীলীগের উদ্যোগে কার্ডিফে ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত :  ০২:২৩, ০৯ এপ্রিল ২০২৪

ওয়েলস আওয়ামীলীগের উদ্যোগে কার্ডিফে ইফতার মাহফিল অনুষ্ঠিত

যুক্তরাজ্য ওয়েলস আওয়ামীলীগের উদ্যোগে কার্ডিফের শাহজালাল মসজিদ এন্ড ইসলামিক কালচারাল সেন্টারে বিপুল সংখ্যক লোকের উপস্থিতিতে গত ৬ ই এপ্রিল ইফতার মাহফিল সফলভাবে সম্পন্ন হয়েছে। দোয়া পরিচালনা করেন মাওলানা শাহ তসলিম আলী।

ইফতার মাহফিলে ইউকে ওয়েলস আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, সাবেক ছাত্রনেতা মোহাম্মদ মকিস মনসুর, ওয়েলস আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা এম এ মালিক, ওয়েলস আওয়ামী লীগের সহ সভাপতি সাইফুল ইসলাম নজরুল, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মর্তুজা, সাংগঠনিক সম্পাদক মল্লিক মোসাদ্দেক আহমেদ, দফতর সম্পাদক শেখ মোহাম্মদ আনোয়ার, সাবেক ছাত্রনেতা আব্দুল ওয়াহিদ বাবুল, বদর উদ্দিন চৌধুরী বাবর, আকতারুজ্জামান কুরেশি নিপু, কাওসার হোসেন,  ইকবাল আহমেদ, ওয়েলস যুবলীগের সভাপতি ভিপি সেলিম আহমদ,সিনিয়র সহ সভাপতি আবুল কালাম মুমিন, সহ সভাপতি রকিবুর রহমান, সাধারণ সম্পাদক মফিকুল ইসলাম, ওয়েলস শ্রমিক লীগের সাধারণ সম্পাদক এস এ খান লেনিন, ওয়েলস ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ বদরুল হক মনসুর, মোহাম্মদ রাসেল ফিরোজ, এম এ  রুউফ, আসাদ মিয়া, তৈমুছ আলী, শাহ সুরুক মিয়া, ও মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সহ সভাপতি মোহাম্মদ ফয়ছল মনসুর সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 


ইফতার পূর্ব দোয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদানদের আত্মার শান্তি কামনা সহ মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা সহ বাংলাদেশের উন্নয়ন ও মুসলিম উম্মাহর সুখ শান্তি সমৃদ্ধি কামনা করা হয়।  

মসজিদের ব্যবস্থাপনা কমিটি ও তাঁদের স্বেচ্ছাসেবীদের স্বতঃস্ফূর্ত সহায়তার জন্য ওয়েলস আওয়ামী লীগের পক্ষ থেকে কৃতজ্ঞতাসহ ধন্যবাদ জানানো হয়। — সংবাদ বিজ্ঞপ্তি


কমিউনিটি এর আরও খবর

img

ব্রিটিশ বাংলাদেশি ক্যাটারার্স এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা ও নির্বাচনী ফলাফল ঘোষণা

প্রকাশিত :  ১৮:৫৯, ২৯ এপ্রিল ২০২৪
সর্বশেষ আপডেট: ১৯:০১, ২৯ এপ্রিল ২০২৪

নতুন কার্যকরি পরিষদ গঠন: প্রেসিডেন্ট- তোফাজ্জল মিয়া, সেক্রেটারি জেনারেল- শাহরিয়ার আহমেদ ও ট্রেজারার- শাহিদুর রহমান

বাংলাদেশি ক্যাটারার্স এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা গত ২৮ মার্চ  রবিবার পূর্ব লন্ডনের আরটিয়াম ব্যাংকুইটিং হলে সফলভাবে অনুষ্ঠিত হয়েছে। সারাদেশ থেকে আাসা প্রায় শতাধিক মেম্বারের উপস্থিতিতে এই সভার সভাপতিত্ব করেন প্রেসিডেন্ট কাউন্সিলর সেলিম চৌধুরী এবং পরিচালনা করেন সেক্রেটারি জেনারেল তোফোজ্জুল মিয়া।

উক্ত সভায় সদস্যবৃন্দকে গত দুই বছরের মেয়াদের কার্যক্রম সম্পর্কে আপডেট প্রদান করার পাশাপাশি সংবিধানে দুটি নতুন নীতিমালা সংযোজনের প্রস্তাব রাখা হয়।

এছাড়াও সভায় কেটারিং ইন্ডাস্ট্রি এবং বিবিসিএ এর প্রতি অনবদ্য অবদানের জন্য আলহাজ্ব মানিক মিঞা, আসরাফ উদ্দীন এবং আলহাজ্জ নুর আলীকে বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয়। সভার শেষ পর্যায়ে প্রেসিডেন্ট সেলিম চৌধুরী বর্তমান এনইবি কমিটির বিলুপ্তি ঘোষণা করে অভ্যন্তরীণ নির্বাচন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

দ্বিতীয় অধিবেশনে অভ্যন্তরীণ নির্বাচন কমিটির পক্ষ থেকে আতিকুর রহমান খান নির্বাচনের ধাপসমূহের বিস্তারিত বর্ননা করে প্রধান নির্বাচন কমিশনারকে চূড়ান্ত ফলাফল ঘোষণার জন্য অনুরোধ করেন।

প্রধান নির্বাচন কমিশনার এস বি ফারুক, সহকারী নির্বাচন কমিশনার মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী এবং মোঃ শাহাবুদ্দিন সম্মিলিতভাবে ২০২৪ সালের নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। ৪০ সদস্য বিশিষ্ট নতুন এনইবি বোর্ডে তোফোজ্জুল মিয়াকে প্রসিডেন্ট, শাহরিয়ার আহমেদকে সেক্রেটারি জেনারেল এবং মোঃ শহিদুর রহমানকে চিফ ট্রেজারার ঘোষণা করে নতুন কার্যকরি পরিষদ গঠন করা হয়।


কমিউনিটি এর আরও খবর