img

এবার শিক্ষিত ছাগল সম্বোধন করে ফেসবুকে পরীমণির স্ট্যাটাস

প্রকাশিত :  ০৬:৪৮, ২১ মার্চ ২০২৪
সর্বশেষ আপডেট: ০৬:৫০, ২১ মার্চ ২০২৪

এবার শিক্ষিত ছাগল সম্বোধন করে ফেসবুকে পরীমণির  স্ট্যাটাস

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পাল্টাপাল্টি পোস্ট দিয়ে যাচ্ছেন ঢালিউড অভিনেত্রী পরীমণি ও শবনম বুবলী। কেউ কারও নাম উল্লেখ না করলেও বোঝা যাচ্ছে তারা একে অন্যের লক্ষ্যবস্তু। তারই ধারাবাহিকতায় পরীমণি এবার শিক্ষিত ছাগল সম্বোধন করে একটি স্ট্যাটাস দিয়েছেন।

নিজের ফেসবুকে পরীমণি লিখেছেন, ‘হিহিহি একটি শিক্ষিত বকরির (ছাগল) গরুর রচনা! কী লিখতে কী লিখতেছে বেচারি। চিপায় আটকাইলে মানুষ আবল তাবল লজিক দিতে থাকে বুঝলাম। কিন্তু তাই বলে এই রকম আউলা বাউলা কী কী সব লিখল ভাই!’ 


এরপর লেখেন, ‘পরে কখনও নিজে পড়ে নিজেই বুঝবে না যে কি লিখছিল। আমি শিওর।’

তবে পরীমণি কাকে ইঙ্গিত করেছেন তা উল্লেখ না করলেও নেটাগরিকদের ধারণা বুবলীকেই ‘ছাগল’ বলেছেন নায়িকা। মন্তব্যের ঘরে বিষয়টি প্রকাশ করেছেন তারা। কেননা এর আগে কয়েক দফায় স্ট্যাটাস দিয়েয়েছেন তারা। 

এতে দুইয়ে দুইয়ে চার মেলানো শুরু করেছেন নেটাগরিকরা। অপু বিশ্বাসকে ছেড়ে পরীমণির সঙ্গে বুবলীর দ্বন্দ্ব শুরু হয়েছে বলে তাদের ধারণা। সন্তান বীরকে নিয়ে বানানো একটি ভিডিও নিয়েই পরীমণির সঙ্গে ভার্চুয়াল যুদ্ধে লিপ্ত হয়েছেন বলে মনে করছেন অনেকে।


img

পাকিস্তানে মুক্তি পেল ‘মোনা: জ্বীন-২’

প্রকাশিত :  ০৮:৩৭, ২৭ এপ্রিল ২০২৪

দেশের সীমানা পেরিয়ে এবার পাকিস্তানে মুক্তি পেল ‘মোনা: জ্বীন-২’। পাকিস্তানের লাহোর, করাচি, ইসলামাবাদসহ  বিভিন্ন প্রদেশের ২৪টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটি। সেখানকার ২৪টি প্রেক্ষাগৃহে প্রতিদিন ৮২টি শো চলবে।

সামাজিক মাধ্যমে তথ্যটি দিয়েছিল ছবিটির প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া। 

জাজের কর্ণধার আব্দুল আজিজ সংবাদমাধ্যমকে বলেন, ‘“এম আর নাইন” সিনেমাটির আমার প্রযোজক পার্টনার যুক্তরাষ্ট্রে থাকেন। উনিই পাকিস্তানে ছবিটির প্রদর্শনীর ব্যাপারে সহযোগিতা করেছেন। আজ শুক্রবার থেকে ইংরেজি সাবটাইটেলে ছবিটির প্রদর্শন হচ্ছে।’

আরও বলেন, ‘ছবিটির গল্প এমন, ওখানকার দর্শকের কাছে ভালো লাগবে। গত ঈদের আগে আগে সেন্সরের জন্য ওখানে ছবিটি পাঠিয়েছিলাম। যাঁদের মাধ্যমে আমি ছবিটি ওখানে পাঠিয়েছি, তাঁদের কাছ থেকে শুনেছি যে পাকিস্তানের সেন্সর বোর্ডের সদস্যরাও ছবিটি পছন্দ করেছেন। এ কারণেই মনে হচ্ছে ছবিটি পাকিস্তানের দর্শকের পছন্দ হয়ে যেতে পারে।’

ছবিটি নির্মাণ করেছেন কামরুজ্জামান রোমান। মোনা চরিত্রটি ১২ বছরের এক মেয়ের। নাম ভূমিকায় অভিনয় করেছেন সুপ্রভাত। আরও আছেন তারিক আনাম খান, আহমেদ রুবেল, দীপা খন্দকার, আরিয়ানা, সাজ্জাদ হোসেন, সামিনা বাসার, শেহজাদ ওমর, রেবেকা, মাহমুদুল হাসান মিঠু, শামীম প্রমুখ।