img

খল অভিনেতা ড্যানিয়েল মারা গেছেন

প্রকাশিত :  ০৯:৪৮, ৩০ মার্চ ২০২৪

খল অভিনেতা ড্যানিয়েল মারা গেছেন

হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন ভারতের দক্ষিণী সিনেমার খল অভিনেতা ড্যানিয়েল বালাজি । শুক্রবার (২৯ মার্চ) মধ্যরাতে চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন এই অভিনেতা। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৪৮।

শনিবার (৩০ মার্চ) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে হিন্দুস্তান টাইমস। 

প্রতিবেদন অনুযায়ী, দীর্ঘদিন ধরেই অসুস্থতায় ভুগছিলেন ড্যানিয়েল। বুকে ব্যথা অনুভব করায় শুক্রবার তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু এদিন মধ্যরাতে হঠাৎ শারীরিক অবস্থার অবনতি ঘটে অভিনেতার। চিকিৎসাধীন অবস্থাতেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান ড্যানিয়েল।

মূলত তামিল সিনেমায় খল অভিনেতার চরিত্রেই বেশি কাজ করেছেন ড্যানিয়েল। কমল হাসানের মারুধুনায়গামে ইউনিট প্রোডাকশন ম্যানেজার হিসেবে নিজের কর্মজীবন শুরু করেন তিনি। টেলিভিশনেও কাজ করেছেন।

২০২২ সালের এপ্রিলে ‘মাধাথিল’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক হয় ড্যানিয়েলের। এরপর একের পর এক সিনেমায় অভিনয় করে খুব অল্প সময়েই ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের শক্ত অবস্থান তৈরি করেছিলেন তিনি।

শুধু তামিল নয়, মালায়ালাম, তেলেগু এবং কন্নড় সিনেমায়ও অভিনয় করেছেন ড্যানিয়েল। অভিনেতার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে।

গৌতম মেনন ও সুরিয়া-জ্যোতিকার কাখা কাখার সিনেমাটি তাকে জনপ্রিয়তা দিয়েছে। 


img

ফারিণের সফলতায় যা বললেন তাহসান

প্রকাশিত :  ০৯:০৩, ৩০ এপ্রিল ২০২৪

‘রঙে রঙে রঙিন হব’ গানটি দিয়ে সাড়া ফেলেছেন বর্তমা্ন সময়ের জনপ্রিয় তারকা তাহসান খান  ও তাসনিয়া ফারিণ। সহকর্মীদের যেমন প্রশংসা পাচ্ছেন , তেমনই সমাদর পাচ্ছেন ভক্তদের। মিলিয়ন মিলিয়ন দর্শক দেখেছেন গানটি। 

এবার এই গানের সূত্রে ফারিণকে অভিনন্দন জানালেন তাহসান। গানটি ‘গ্লোবাল টপ মিউজিক’ তালিকায় অবস্থান করছে। তাহসানের ফেসবুক পোস্ট থেকে জানা যায়, গ্লোবাল টপ মিউজিক তালিকায় ৮১তে অবস্থান করছে ফারিণ-তাহসানের গানটি। ওই পোস্টে অভিনেত্রীকে অভিনন্দন জানান গায়ক। 

তিনি লিখেছেন, ইত্যাদি, হানিফ সংকেত, কবির বকুল, ইমরান মাহমুদুল, তাসনিয়া ফারিণ - অনেক অনেক অভিনন্দন। 

‘ইত্যাদি’র জন্য ‘রঙে রঙে রঙিন হব’ শিরোনামের দ্বৈত গানে তাহসানের সঙ্গে কণ্ঠ দিয়ে প্রথমবার অভিনেত্রী থেকে গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন ফারিণ। কবির বকুলের লেখা গানটির সুর ও সংগীত করেছেন ইমরান মাহমুদুল।  

বর্তমানে মিউজিক বিভাগের ট্রেন্ডিংয়েও ‘ইত্যাদি’তে প্রচারিত এ গানটি উঠে এসেছে এক নম্বরে। এদিকে ইউটিউবে গানটির ভিউ ছাড়িয়েছে ৮ মিলিয়নেরও বেশি। বিষয়টি নিয়ে নিজের ফেসবুকে উচ্ছ্বাস প্রকাশ করেছেন দেশের গুণী ব্যক্তিত্ব ও উপস্থাপক হানিফ সংকেতও।