img

বিএফডিসির জন্য আমাকে আজ পুরো বিশ্ব চেনে: নিপুণ

প্রকাশিত :  ০৯:৩০, ৩১ মার্চ ২০২৪

বিএফডিসির জন্য আমাকে আজ পুরো বিশ্ব চেনে: নিপুণ

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী নিপুণ। আসন্ন নির্বাচনে নিজের অবস্থান ধরে রাখতে আটঘাট বেঁধে নামছেন। এ নিয়ে গণমাধ্যমেও কথা বলতে হচ্ছে বিভিন্ন সময়। তারই এক পর্যায় নিপুণ জানালেন তাকে এখন পুরো বিশ্ব চেনে। 

তিনি বলেন, ‘বিএফডিসির জন্য আমাকে আজ পুরো বিশ্ব চেনে। এখান থেকে আমি অনেক কিছু পেয়েছি। এ নিয়ে আমার মনে কোনো ধরনের আক্ষেপ নেই। আর আমার কাছে যেটা মনে হয়, এই নির্বাচনটা আমার খুব প্রয়োজন। কারণ, শিল্পীদের স্বার্থ রক্ষা পায়।’

শিল্পী সমিতির নির্বাচনে নিপুণ-মাহমুদ কলি এক প্যানেল থেকে নির্বাচন করছেন। তবে গুঞ্জন উঠেছিল, সভাপতি পদে কলির প্রার্থিতা নিয়ে রয়েছে সংশয়। এ প্রসঙ্গে নিপুণ বলেন, ‘যারা আজীবন সদস্য তারা নির্বাচনে অংশ নিতে পারবেন না, এই নিয়ম রয়েছে। কিন্তু নিয়ম হলো, যিনি নির্বাচন করবেন তাকে আজীবন সদস্যপদ বাতিল চেয়ে আবেদন করতে হবে এবং তাকে চাঁদা পরিশোধ করতে হয়। এখানে আমার সভাপতি প্রার্থী সেসব নিয়ম পালন করেছেন।’

এদিকে বিদায়ী কমিটিতে নিপুণের সঙ্গে ছিলেন এমন শিল্পীদের কেউ কেউ আত্র বিপক্ষে কথা বলছেন। তুলছেন বিস্তর অভিযোগ। বিষয়টি নিয়েওম কথা বলেছেন নায়িকা। তিনি বলেন, ‘নির্বাচন করতে গিয়ে এ পর্যন্ত আমাকে নিয়ে গীবত গাওয়া ছাড়া অন্য কোনো ধরনের বাধা পাইনি। এখন দেখতে পাচ্ছি শিল্পীদের ইফতার খাইয়ে-খাইয়ে আমার নামে বদনাম করা হচ্ছে। কিন্তু বুঝতে পারছি না যে―কেনই বা ইফতার খাওয়াচ্ছেন, আর কেনই বা আমাকে নিয়ে তারা বদনাম করছেন।’

img

ফারিণের সফলতায় যা বললেন তাহসান

প্রকাশিত :  ০৯:০৩, ৩০ এপ্রিল ২০২৪

‘রঙে রঙে রঙিন হব’ গানটি দিয়ে সাড়া ফেলেছেন বর্তমা্ন সময়ের জনপ্রিয় তারকা তাহসান খান  ও তাসনিয়া ফারিণ। সহকর্মীদের যেমন প্রশংসা পাচ্ছেন , তেমনই সমাদর পাচ্ছেন ভক্তদের। মিলিয়ন মিলিয়ন দর্শক দেখেছেন গানটি। 

এবার এই গানের সূত্রে ফারিণকে অভিনন্দন জানালেন তাহসান। গানটি ‘গ্লোবাল টপ মিউজিক’ তালিকায় অবস্থান করছে। তাহসানের ফেসবুক পোস্ট থেকে জানা যায়, গ্লোবাল টপ মিউজিক তালিকায় ৮১তে অবস্থান করছে ফারিণ-তাহসানের গানটি। ওই পোস্টে অভিনেত্রীকে অভিনন্দন জানান গায়ক। 

তিনি লিখেছেন, ইত্যাদি, হানিফ সংকেত, কবির বকুল, ইমরান মাহমুদুল, তাসনিয়া ফারিণ - অনেক অনেক অভিনন্দন। 

‘ইত্যাদি’র জন্য ‘রঙে রঙে রঙিন হব’ শিরোনামের দ্বৈত গানে তাহসানের সঙ্গে কণ্ঠ দিয়ে প্রথমবার অভিনেত্রী থেকে গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন ফারিণ। কবির বকুলের লেখা গানটির সুর ও সংগীত করেছেন ইমরান মাহমুদুল।  

বর্তমানে মিউজিক বিভাগের ট্রেন্ডিংয়েও ‘ইত্যাদি’তে প্রচারিত এ গানটি উঠে এসেছে এক নম্বরে। এদিকে ইউটিউবে গানটির ভিউ ছাড়িয়েছে ৮ মিলিয়নেরও বেশি। বিষয়টি নিয়ে নিজের ফেসবুকে উচ্ছ্বাস প্রকাশ করেছেন দেশের গুণী ব্যক্তিত্ব ও উপস্থাপক হানিফ সংকেতও।