img

আসছে কাজল আরেফিন অমির ‘ফিমেল ৪’

প্রকাশিত :  ০৫:০২, ০৪ এপ্রিল ২০২৪

আসছে কাজল আরেফিন অমির ‘ফিমেল ৪’

আসছে বর্তমান সময়ের জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমির ব্যাটারি গলি নামে এক মহল্লার গল্প নিয়ে তৈরি নাটক ‘ফিমেল ৪’।  এর আগে এই নাটকের তিন কিস্তি মুক্তির পর চতুর্থ পর্ব নিয়ে হাজির হচ্ছেন অমি।

তবে ‘ফিমেল ৪’ মুক্তি পাবে বঙ্গ অ্যাপে। প্রথম তিন কিস্তি ইউটিউবে মুক্তি পেলেও চতুর্থ কিস্তি তৈরি হবে আরও বড় পরিসরে। মঙ্গলবার এ বিষয়ে এই ওটিটি প্ল্যাটফর্মটির সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছেন নির্মাতা অমি।

অমি জানান, ‘ফিমেল’ তার অন্যতম জনপ্রিয় একটি কাজ। বিশেষ করে এই নাটকের চরিত্রগুলো দর্শকদের কাছে আলাদাভাবে পরিচিত।

নির্মাতার ভাষায়, দর্শকরা চায় নতুন কিস্তি দেখতে। তাদের অনুপ্রেরণায় আমি সাহস পেয়েছি। তাই আরও বড় পরিসরে ‘ফিমেল ৪’ তৈরি করব।’

‘ফিমেল ৪’ এর শুটিং শুরু হবে আসন্ন ঈদুল ফিতরের পরে। মুক্তির কথা রয়েছে ঈদুল আযহায়। এতে অভিনয় করবেন আগের অভিনয় শিল্পীরা। পরিচালক জানান, হয়তো দু’একজন আর্টিস্ট পরিবর্তন হতে পারে গল্পের প্রয়োজনে। তবে দর্শক এবারও উপভোগ করবেন এটা আমি বিশ্বাস করি।

অমির নির্মাণে ‘হোটেল রিলাক্স’ ও ‘অসময়’ নির্মাণ করে সাফল্যে পেয়েছে বঙ্গ। যার ফলে এই নির্মাতার ‘ফিমেল ৪’ প্রিমিয়াম কনটেন্ট হিসেবে অ্যাপের জন্য নির্মাণ করা হচ্ছে।

বঙ্গের চিফ কনটেন্ট অফিসার ও প্রযোজক মুশফিকুর রহমান বলেন, অমি ও তার টিমের সঙ্গে আমাদের পূর্বের কাজের অভিজ্ঞতা খুবই ভালো। তার নির্মিত ‘ফিমেল’ জনপ্রিয় ফ্রাঞ্চাইজি। এ কারণে আমরা ‘ফিমেল’কে প্রিমিয়াম কনটেন্ট হিসেবে বঙ্গ’র জন্য নির্মাণের উদ্যোগ নিয়েছি।

উল্লেখ্য, ‘ফিমেল ৩’ নাটকে অভিনয় করেছেন ‘ব্যাচেলর পয়েন্ট’খ্যাত মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, শরাফ আহমেদ জীবন, সাইদুর রহমান পাভেল, মুসাফির সৈয়দ বাচ্চু, সুমন পাটোয়ারী, লামিমা লাম, শিমুল শর্মা, আরফান মৃধা শিবলুসহ আরও অনেকে।

img

ফারিণের সফলতায় যা বললেন তাহসান

প্রকাশিত :  ০৯:০৩, ৩০ এপ্রিল ২০২৪

‘রঙে রঙে রঙিন হব’ গানটি দিয়ে সাড়া ফেলেছেন বর্তমা্ন সময়ের জনপ্রিয় তারকা তাহসান খান  ও তাসনিয়া ফারিণ। সহকর্মীদের যেমন প্রশংসা পাচ্ছেন , তেমনই সমাদর পাচ্ছেন ভক্তদের। মিলিয়ন মিলিয়ন দর্শক দেখেছেন গানটি। 

এবার এই গানের সূত্রে ফারিণকে অভিনন্দন জানালেন তাহসান। গানটি ‘গ্লোবাল টপ মিউজিক’ তালিকায় অবস্থান করছে। তাহসানের ফেসবুক পোস্ট থেকে জানা যায়, গ্লোবাল টপ মিউজিক তালিকায় ৮১তে অবস্থান করছে ফারিণ-তাহসানের গানটি। ওই পোস্টে অভিনেত্রীকে অভিনন্দন জানান গায়ক। 

তিনি লিখেছেন, ইত্যাদি, হানিফ সংকেত, কবির বকুল, ইমরান মাহমুদুল, তাসনিয়া ফারিণ - অনেক অনেক অভিনন্দন। 

‘ইত্যাদি’র জন্য ‘রঙে রঙে রঙিন হব’ শিরোনামের দ্বৈত গানে তাহসানের সঙ্গে কণ্ঠ দিয়ে প্রথমবার অভিনেত্রী থেকে গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন ফারিণ। কবির বকুলের লেখা গানটির সুর ও সংগীত করেছেন ইমরান মাহমুদুল।  

বর্তমানে মিউজিক বিভাগের ট্রেন্ডিংয়েও ‘ইত্যাদি’তে প্রচারিত এ গানটি উঠে এসেছে এক নম্বরে। এদিকে ইউটিউবে গানটির ভিউ ছাড়িয়েছে ৮ মিলিয়নেরও বেশি। বিষয়টি নিয়ে নিজের ফেসবুকে উচ্ছ্বাস প্রকাশ করেছেন দেশের গুণী ব্যক্তিত্ব ও উপস্থাপক হানিফ সংকেতও।