img

রোনালদোর দুরন্ত হ্যাটট্রিকে উড়ে গেল আল তাইয়ে

প্রকাশিত :  ০৫:১২, ৩১ মার্চ ২০২৪
সর্বশেষ আপডেট: ০৭:০৫, ৩১ মার্চ ২০২৪

রোনালদোর দুরন্ত হ্যাটট্রিকে উড়ে গেল আল তাইয়ে

পায়ের জাদুতে বয়সটাকে স্রেফ একটা সংখ্যায় আটকে দিচ্ছেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। করেছেন ক্যারিয়ারের ৬৪ তম হ্যাটট্রিক। রোনালদোর হ্যাটট্রিকে সৌদি লিগের অবনমন অঞ্চলের দল আল তাইয়ের ওপর রীতিমতো ঝড় বইয়ে গেছে। 

সৌদি প্রো লিগে শনিবার রাতে ঘরের মাঠে আল তাইয়েকে ৫-১ গোলের ব্যবধানে হারিয়েছে আল নাসর। যেখানে একাই ৩ গোল করেছেন রোনালদো।

ম্যাচের ২০তম মিনিটে ওতাভিওর গোলে এগিয়ে যায় আল নাসর। তবে লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি তারা। দুই মিনিট পর গোল করে সমতা টানেন ভার্জিল। কিন্তু ৩৬তম মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন এই ডাচ ফরোয়ার্ড। আর সেটাই যেন কাল হয় তাইয়ের জন্য! প্রথমার্ধের যোগ করা সময়ে আব্দুলরাহমানের গোলে আবার এগিয়ে যায় আল নাসর।

৬৪তম মিনিটে প্রথম গোলের দেখা পান রোনালদো। সাদিও মানের পাসে বক্সের ভেতর থেকে ডান পায়ের শটে গোলটি করেন ৩৯ বছর বয়সী ফরোয়ার্ড। ৬৭তম মিনিটে নিজের দ্বিতীয় গোলে ব্যবধান বাড়ান তিনি। সতীর্থের প্রচেষ্টা পোস্টে লাগার পর কাছ থেকে শটে বল জালে পাঠান। আর ৮৭তম মিনিটে কাছ থেকে হেডে হ্যাটট্রিক পূর্ণ করেন সিআরসেভেন।

রোনালদোর ক্যারিয়ারের ৬৪তম হ্যাটট্রিক এটি। এর চারটি আল নাসরের হয়ে করেছেন। দলটির হয়ে ম্যাচ খেলেছেনচ ৫৮টি। চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে আল নাসরের হয়ে রোনালদোর গোল এখন ৩৩টি।

img

বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের টিকিটের মূল্য প্রকাশ

প্রকাশিত :  ১০:৩৩, ৩০ এপ্রিল ২০২৪

বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হচ্ছে ৩ মে। সিরিজের প্রথম তিন ম্যাচ অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। সেই তিন ম্যাচের টিকিটের মূল্য তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
মঙ্গলবার (৩০ এপ্রিল) এই মূল্য তালিকা প্রকাশ করা হয়।

সর্বনিম্ন ২০০ টাকা এবং সর্বোচ্চ ১৫০০ টাকায় স্টেডিয়ামে বসে বাংলাদেশ-জিম্বাবুয়ের মধ্যকার টি-টোয়েন্টি ম্যাচ দেখতে পারবেন সমর্থকরা। রুফটপ হসপিটালিটি ও গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখতে হলে ১৫০০ টাকা খরচ করতে হবে। ১ হাজার টাকা পড়বে আন্তর্জাতিক স্ট্যান্ডে বসে খেলা দেখতে। এছাড়া ক্লাব হাউস ৫০০ টাকা এবং পূর্ব গ্যালারির টিকিটের মূল্য ৩০০ টাকা। পশ্চিম গ্যালারির টিকিটের মূল্য সর্বনিম্ন ২০০ টাকা।

ম্যাচের আগের দিন সকাল ১০টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত সাগরিকা টিকিট কাউন্টার ও এমএ আজিজ স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকে ম্যাচের টিকিট সংগ্রহ করা যাবে।

প্রথম তিন ম্যাচের জন্য বাংলাদেশ দল
নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন কুমার দাস, তানজিদ হাসান তামিম, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ, জাকের আলী অনিক, শেখ মাহেদী হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, পারভেজ হোসেন ইমন, তানভীর ইসলাম, তানজিম হাসান সাকিব, মোহাম্মদ সাইফউদ্দিন, আফিফ হোসেন।